Patient Aid App



      Download
Download Link 

বাংলা তথ্য সহ বাংলাদেশের সবচেয়ে বড় ঔষধ অ্যাপ

পেশেন্ট এইড হল বাংলাদেশের প্রথম অফলাইন এবং সর্ববৃহৎ বিস্তৃত বিনামূল্যে স্বাস্থ্যসেবা বিতরণ অ্যাপ।

পেশেন্ট এইড সবচেয়ে বিশ্বস্ত ড্রাগ ডিরেক্টরি, সঠিক, এবং আপ-টু-ডেট ওষুধ এবং স্বাস্থ্যসেবা ডেটার উত্স সহ সাধারণ জনগণ এবং ITmedicus-এর বাড়ির রোগীদের জন্য সমর্থিত। এই অ্যাপটি আপনাকে আপনার নখদর্পণে ওষুধ, রোগ, স্বাস্থ্য টিপস, ডাক্তার ও হাসপাতালের ডিরেক্টরি, ডাক্তারের সন্ধানকারী, ওষুধের অনুস্মারক, ওষুধের খরচ ক্যালকুলেটর এবং আরও অনেক কিছু সম্পর্কে সম্পূর্ণ এবং বিশদ তথ্য খুঁজে পেতে সহায়তা করার জন্য উত্সর্গীকৃত।

মুখ্য সুবিধা
দ্রুত মেডিসিন অনুসন্ধান - দ্রুত অনুসন্ধানের সাথে সম্পূর্ণ ওষুধের তালিকা এবং ইংরেজি এবং বাংলা উভয় ভাষায় একটি বিশাল ওষুধ ডাটাবেসে দ্রুত অ্যাক্সেস। জেনেরিক নাম, ফর্ম, শক্তি, কোম্পানি এবং দাম সহ বিভিন্ন ওষুধের ব্র্যান্ডের জন্য উপলব্ধ ওষুধের তথ্যের সবচেয়ে ব্যাপক ডাটাবেস।

মেডিসিনের বিশদ - আপনাকে সহজ ভাষায় সংক্ষিপ্ত কিন্তু প্রাসঙ্গিক তথ্য যেমন ব্যবহার, পার্শ্ব প্রতিক্রিয়া, সমস্ত সাধারণ নির্ধারিত ওষুধের সতর্কতা প্রদান করে।

মেডিসিন রিমাইন্ডার এবং খরচ ক্যালকুলেটর- আপনি কি আপনার প্রতিদিনের ওষুধ ভুলে যাচ্ছেন? এখন তাদের নিতে ভুলবেন না। ওষুধ খাওয়ার প্রয়োজন হলে আপনাকে মনে করিয়ে দেয়। ওষুধ খাওয়া এখন অনেক সহজ হবে! আপনি যে সমস্ত নির্ধারিত ওষুধ গ্রহণ করেন তার ট্র্যাক রাখতে আপনার ওষুধ যোগ করুন।
ওষুধের দাম ক্যালকুলেটর আপনার দৈনিক, সাপ্তাহিক বা মাসিক খরচের বিভিন্ন ওষুধের খরচ গণনা করতে খুব কার্যকর হতে পারে।

DOCOTR নির্বাচক - বুঝতে পারছেন না কোন ডাক্তারের কাছে যাবেন? এখন কোন চিন্তা নেই। শুধু এই ডাক্তার নির্বাচক বৈশিষ্ট্য থেকে সাহায্য নিন. এটি আপনাকে আপনার নির্দিষ্ট সমস্যার জন্য উপযুক্ত ডাক্তার খুঁজে পেতে সাহায্য করবে।

চেম্বারের বিবরণ এবং অ্যাপয়েন্টমেন্ট - আপনার এলাকায় বিশেষজ্ঞ ডাক্তারের চেম্বারের বিবরণ খুঁজুন এবং একটি অ্যাপয়েন্টমেন্টের জন্য অবিলম্বে কল করুন।

নির্দেশিকা - নিকটতম ডাক্তার, হাসপাতাল, অ্যাম্বুলেন্স এবং ফার্মেসি খুঁজুন। আপনার পকেটে একটি বিস্তৃত স্বাস্থ্যসেবা এবং চিকিৎসা ডাটাবেসে দ্রুত অ্যাক্সেস দেয়।

স্বাস্থ্য টিপস - আপনাকে খাঁটি চিকিৎসা উত্স থেকে স্বাস্থ্যকর জীবনের জন্য সবচেয়ে ব্যাপক এবং চিকিৎসাগতভাবে পর্যালোচনা করা স্বাস্থ্য এবং সচেতনতা টিপস প্রদান করে। বাংলা এবং ইংরেজি উভয় ভাষাতেই সমস্ত প্রধান স্বাস্থ্য অবস্থা এবং রোগের স্বাস্থ্যসেবা সংক্রান্ত তথ্য পরিষ্কার, সংক্ষিপ্ত এবং দরকারী। জরুরী চিকিৎসা প্রাথমিক চিকিৎসার জন্য আপনার দ্রুত সহজ গাইড।

আমাদের ডিমস অ্যাপ
1. ওষুধের বিশদ বিবরণ (ইঙ্গিত, ডোজ এবং প্রশাসন, দ্বন্দ্ব, পার্শ্ব প্রতিক্রিয়া, সতর্কতা এবং সতর্কতা, FDA গর্ভাবস্থার বিভাগ, থেরাপিউটিক ক্লাস, প্যাকের আকার এবং দাম)।
2. ওষুধ অনুসন্ধান করুন (ব্র্যান্ডের নাম, জেনেরিক নাম বা শর্ত দ্বারা অনুসন্ধান করুন)।
3. ব্র্যান্ডের ওষুধ (A-Z ব্র্যান্ড)।
4. জেনেরিক দ্বারা ওষুধ (A-Z জেনেরিক)।
5. ক্লাস দ্বারা ওষুধ।
6. শর্ত অনুযায়ী ওষুধ।
7. প্রিয় ওষুধ (যেকোন ব্র্যান্ডের নাম বুকমার্ক করুন)।
8. মেডিকেল ইভেন্ট (আন্তর্জাতিক চিকিৎসা ইভেন্টের তথ্য)।
9. প্রতিক্রিয়া (সরাসরি আপনার মূল্যবান পরামর্শ, পরামর্শ এবং মন্তব্য পোস্ট করতে পারেন)

0 Comments