Voloco Auto Vocal Tune Studio

 

Download Link 

আপনার ফোন থেকে স্বয়ংক্রিয় ভয়েস টিউন একজন পেশাদারের মতো এবং সহজেই সোশ্যাল মিডিয়াতে রপ্তানি করুন৷

Voloco হল একটি মোবাইল রেকর্ডিং স্টুডিও এবং অডিও এডিটর যা আপনাকে আপনার সেরা শব্দ শোনাতে সাহায্য করে।

50 মিলিয়ন ডাউনলোড
গায়ক, র‍্যাপার, সঙ্গীতশিল্পী এবং বিষয়বস্তু নির্মাতারা Voloco 50 মিলিয়ন বার ডাউনলোড করেছেন কারণ আমরা আপনার শব্দকে উন্নত করি এবং আপনাকে স্বজ্ঞাত সরঞ্জাম এবং বিনামূল্যে বীট সহ পেশাদারের মতো রেকর্ডিং তৈরি করতে দিই৷ Voloco-এর সাথে সঙ্গীত এবং বিষয়বস্তু তৈরি করুন—সর্বোচ্চ রেট দেওয়া গান এবং রেকর্ডিং অ্যাপ। আজই এই অডিও এডিটর এবং ভয়েস রেকর্ডারের সাথে আরও ভাল ট্র্যাক, ডেমো, ভয়েস-ওভার এবং ভিডিও পারফরম্যান্স রেকর্ড করুন।

স্টুডিও ছাড়া স্টুডিও সাউন্ড
পেশাদারের মতো শোনাচ্ছে—কোন স্টুডিও, মাইক বা জটিল সফ্টওয়্যারের প্রয়োজন নেই, শুধু আমাদের রেকর্ডিং অ্যাপ। Voloco স্বয়ংক্রিয়ভাবে পটভূমির শব্দ সরিয়ে দেয় এবং আপনাকে সুরে রাখতে আপনার ভয়েসের পিচ সংশোধন করতে দেয়। Voloco আপনাকে কম্প্রেশন, EQ, স্বয়ংক্রিয় ভয়েস টিউন এবং আপনার রেকর্ডিংগুলিকে পরিপূর্ণতা দিতে রিভার্ব ইফেক্টের জন্য বিভিন্ন প্রিসেট দেয়। Voloco-তে নিখুঁত পিচে কারাওকে গাওয়ার চেষ্টা করুন—শীর্ষ অডিও এডিটর অ্যাপ।

বিনামূল্যে বীট লাইব্রেরি
শীর্ষ প্রযোজকদের তৈরি হাজার হাজার বিনামূল্যের বীট থেকে বেছে নিন র‌্যাপ বা গান গাওয়ার জন্য। আপনি সুরে আছেন তা নিশ্চিত করতে Voloco স্বয়ংক্রিয়ভাবে বীটের চাবি সনাক্ত করে, অন্যান্য গানের অ্যাপের বিপরীতে।

0 Comments